ভাইরাল ভিডিও

হলুদ শাড়িতে উঁকি দিচ্ছে নাভি, বিয়েবাড়িতে অসাধারণ নাচ করলেন যুবতী, ঠিক যেন মাধুরী দীক্ষিত! তুমুল ভাইরাল ভিডিও

করোনার আবহে বিয়েবাড়ি থেকে সমস্ত সামাজিক অনুষ্ঠান যেন মাটি হয়ে গিয়েছে। হারিয়ে গেছে সেই আমেজ। করোনার জন্য হচ্ছে না জমিয়ে বিয়ে। মানুষের জীবনে বিয়ে একবারই হয়। তাই সকলেই চায় যেন বিয়েটা খুব ভালো হয়। বিয়েবাড়িতে সকলেই খুব মজা করে। বিশেষ করে দাদা ভাই ও বোনের বিয়েতে সকলে মজা করেন। তার পাশাপাশি সকাল মিডিয়ায় আমরা মাঝে মধ্যেই নানান কিছু ভাইরাল হতে দেখি। বিয়েবাড়ির অনেক মুহূর্ত ভাইরাল হতেও দেখা যায়।

এবার স্বম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে হলুদ শাড়ি লাল ব্লাউজ পড়ে এক যুবতীর বিয়ে বাড়িতে অসাধারণ নাচ দেখাচ্ছেন। এই অসাধারন ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন সাড়া ফেলে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ হতেই অনেকেই নানান কমেন্ট করেছেন। বাঙালি ঘরের যুবতীর এই অসাধারণ নাচ দেখে ত্যেকেই অবাক হয়েছেন। তারপরে আবার শাড়ি সামলে কি করে এত সুন্দর নাচ পরিবেশন করেছেন এমন প্রশ্ন উঠেছে কমেন্ট সেকশনে।

বর্তমান যুগে মানুষের হাতের মুঠোয় এসে গেছে দুনিয়া। বাড়িতে থেকেই মানুষ দেশ বিদেশের নানান খবর জানতে পারে। হাতে শুধুমাত্র একটা মোবাইল ফোন থাকলেই দুনিয়া হাতের মুঠোয়। যেকোনো ঘটনা মুহূর্তে জানতে পারা যায়।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয়, বিশেষ করে গ্রামাঞ্চলে।

এবারে এই যুবতীর নাচ দেখে মনে হচ্ছে যে, তিনি ছোটবেলা থেকেই নাচ করেন। কেননা যদি উপযুক্ত চর্চা বা শিক্ষা না থাকে তাহলে এরকম ভাবে নাচ করা সম্ভব নয়। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই যুবতীর নাচ।

Back to top button