ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো দামাদামি করে দোকান থেকে ফল কিনছে ছোট্ট বানর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি দুই বাঁদর ছানার বাজারে গিয়ে ফল কেনার বিশেষ মুহূর্তের ভিডিও চমকে দিয়েছে নেটিজেনদের। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে এক ব্যক্তির স্কুটিতে চেপে দুটি ছোট বাঁদর ছানা বাজারের উদ্দেশ্যে রওনা হয়। বাজারে ফলের দোকানে গিয়ে তার মালিক যা যা ফল বলছে সেগুলি তুলে তুলে দিচ্ছে সে। রীতিমতো বাঁদর ছানা দোকানির সাথে দরদাম করতে থাকে। শেষে তার মালিকের থেকে টাকা নিয়ে ফলের দোকানির হাতে দেয়। অসাধারণ সুন্দর এই মুহুর্ত দেখে সাধারণ ভাবেই যেমন মজা পেয়েছে তেমনই হেসেছেন নেটিজেনরা।

‘মাঙ্কি স্যাম’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি দুই বছর আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৩.৬ কোটি মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিও। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন। বাঁদরের এই বাজার করার বিরল মুহূর্ত যা দেখে সবার মন গলেছে।

Back to top button