ভাইরাল ভিডিও

অবাক কান্ড! জলহস্তীর তাড়া খেয়ে লেজ গুটিয়ে পালালো বনের রাজা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বনের মধ্যে একটি জলাশয়ে জল পান করছিল কিছু সিংহ। আর সেই জলেই নিজেদের মতো বিচরণ করছিল জলহস্তীর দল। সিংহর জলাশয়ে জল পান করা একটুও পছন্দ করেনি জলহস্তী। জলের মধ্যে থেকে সটাং দৌড়ে উঠে গিয়ে তাড়া করে সিংহটিকে। লড়াই তো দূর কার্যত নিজের জীবন বাঁচানোর জন্য লেজ তুলে দৌড় দেয় সিংহ।

সবাই এমন চিত্র দেখে রীতিমতো স্তভিত ! যে কারণে বনের রাজা সিংহ না জলহস্তী সেটাই বোঝা মুশকিল। ‘latestkruger’ নামের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। এখনও পর্যন্ত ২ লক্ষ ২১ হাজারের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে।

Back to top button