ভাইরাল ভিডিও

বিয়ের আসরে না পৌঁছিয়ে বরকে নিয়ে ছুটে পালালো ঘোড়া, পিছনে দৌড়োলো বরযাত্রী, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেক মজার ঘটনা আমরা দেখতে পারি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। কোনো সময় কিছু আনন্দের বিষয় বা কোনসময় আলাদা কিছু করে মানুষ নিজেকে রাতারাতি সকলের কাছে পৌঁছনোর জন্য ।

যেরকম কিছু বিয়েবাড়ির ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানেও নানারকম মজার ঘটনা। বরকে মালা পড়ানো বা বরযাত্রী বা মেয়েবাড়ির কিছু ঘটনা। সেরকমই সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বর ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসছে, চারিদিকে বিয়ে বাড়ির লোকজনে ভর্তি সানাই বাজছে। বিয়ে বাড়ি বেশ জমজমাট, কিন্তু মাঝপথে ঘটে গেল ঘোর বিপত্তি। বর বাবাজিকে নিয়ে ঘোড়া ছুটল সামনের ৪ কিলোমিটার। আর সেই বরকে ফিরিয়ে আনতে ঘোড়ার ঘোড়ার পিছন পিছন দৌড়োলো বরযাত্রী। রাজস্থানের আজমীর এর রামপুরা গ্রামের এই ছোট্ট ঘটনা। আর এই অসাধারণ ভিডিওটি গোটা বিশ্বের কাছে পৌঁছে গেছে মুহুর্তের মধ্যে।

তবে এখানে ঘোড়ার দোষ নেই। বর আসছে শুনে এমন বাজে ভাবে কালিপটকা ফাটানো হয়েছে সেই শব্দে ঘোড়া বেশ ভয় পেয়ে দৌড় দিয়েছে সামনের দিকে। তবে শেষ অবধি ঘোড়া ও বরকে কিভাবে ফিরিয়ে এনেছেন তারা সেই বিষয়ে জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button