ভাইরাল ভিডিও

শুভদৃষ্টির সময় সকলের সামনে বউকে জড়িয়ে ধরে চুমু খেলেন বর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বিয়ে হল স্বামী স্ত্রীর মধ্যে একটি পবিত্র বন্ধন। একটি মেয়ে তাঁর বাবার বাড়ির সমস্ত মায়া কাটিয়ে চলে যায় অপর একজনকে আপন করতে। কেবলমাত্র একজন অচেনা মানুষকে আপন করে নিয়ে তাঁর সাথেই ভালোবেসে কাটে সারাটা জীবন। “যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব” অর্থাৎ ‘আমার হৃদয় তোমার হোক, তোমার হৃদয় আমার হোক।”

কখন, কিভাবে,কোথায়, কার সাথে যে মনের বিনিময় ঘটবে তা কেউ বলতে পারে না। ভালোবাসায় কোনো জাতপাতের বিচার নেই। ভালোবাসা ধনী কিংবা গরিব কিছু মানে না। ভালোবাসা মানেই সুখ-দুঃখ, ভালো-মন্দ সবসময় একে ওপরের পশে থাকা। একে অপরের সাথে মিলেমিশে হাতে হাত রেখে সারাজীবন কাটিয়ে দেওয়া।

সোশ্যাল মিডিয়ার যুগে এখন আমরা সমস্ত কিছুই জানতে পারি বাড়িতে বসে থেকে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচুর পরিমানে ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে একটি বিয়ের মণ্ডপ। সেই বিয়েবাড়িতে বর-কনে ও বাড়ির সকলেই আছেন। আর তারপরেই দেখা যাচ্ছে যে বর শুভদৃষ্টির পরেই হাসতে হাসতে বিয়ের মণ্ডপেই জড়িয়ে ধরে কনেকে।

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক তাদের এবারে সমস্ত বাঁধা-বিপত্তি কাটিয়ে তারপরে এক হতে পারছে দুজনে। আর সেই জন্যই আবেগে খুশি ধরে বরাখতে পারেনি বর। আর জড়িয়ে ধরে সকলের সামনে চুমুও খান বর। সম্প্রতি ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই অনেক ভালোবাসা ও শুভেচ্ছাবার্তা দিয়ে ভরিয়ে দিয়েছে এই জুটিকে।

Back to top button