ভাইরাল ভিডিও

বিয়েতে মালাবদলের সময় পাত্রীর সাথে দুর্ব্যবহার করলেন পাত্র, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। বিয়েবাড়িতে নানারকম মজার মুহূর্ত ভেসে আসে কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি মালাবদলে ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে হাসি-আনন্দ তো দূরে থাক, ভীষণ ভাবে ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরা।

একটি বিয়ে মানে সারাজীবনের বন্ধন। একটি বিয়েতে পাত্র ও পাত্রী নয় তার সাথে সাথে দুটি পরিবারের মিলন হয় ও আত্মীয়তা বাড়ে। তবে এবারের ভিডিওতে দেখা যাচ্ছে একটি স্টেজের উপর দাঁড়িয়ে রয়েছেন পাত্র এবং পাত্রী। পাত্রের গলায় ঝুলছে ফুলের মালা। দেখে বোঝা যাচ্ছে, হয়তো পাত্রী মালা পরিয়ে দিয়েছেন তাঁকে। ওদিকে পাত্রী দাঁড়িয়ে রয়েছেন খালি গলায়। বরের হাতে মালা। সুতরাং তখনও বড় মালা পরায়নি। সকলেই ভাবছেন একটু মজা হতে পারে কিন্তু পাত্রীর গলায় ছুঁড়ে মালা দিচ্ছেন বর! সেই মালা আবার মাটিতেও পড়ে গেল। কুড়িয়ে নিয়ে আবারও একইভাবে ছুঁড়ে সেটা পাত্রীর গলায় দিলেন যুবক। যা দেখে স্পষ্ট বোঝাই যাচ্ছে যে ইচ্ছে নেই বরের বিয়ে করার। পাত্রীও স্টেজে দাঁড়িয়ে আছে। এতেই ক্ষুব্ধ নেটজনতা।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button