ভাইরাল ভিডিও

দুর্দান্ত স্টাইলে ‘আইলারে নয়া দামান’ গানে অসাধারণ নাচ করে চমকে দিলেন যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে একজন সুন্দরী যুবতী অসাধারণ নাচ করে সকলের মন জয় করেছেন।নাচের মাধ্যমেই তার সেই শিল্পী প্রতিভার বিকাশ ঘটিয়েছে সে।

সারা ভারতবর্ষের সাথে সাথে আমাদের আশেপাশেও নানারকম প্রতিভা লুকিয়ে রয়েছে। পশ্চিমবঙ্গের আনাচে কানাচে সেইসব প্রতিভা বর্তমান সকলের কাছে পৌঁছে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি যুবতী বতী নয়া দামান ও সর্বতো মঙ্গলো রাধে গানের তালে তাল মিলিয়েছেন। প্রথমে গোলাপি শাড়ি ও সানগ্লাস পরে গানের সাথে ঠোঁট মিলিয়ে অসাধারণ এক্সপ্রেশন দিয়ে পারফর্ম করেছেন আর তার পরক্ষনেই দেখা যাচ্ছে একেবারে নিজের বেশভূষা পাল্টে সাদা ধুতি ও সাদা শার্ট পরে একেবারে অভিনব আঙ্গিকে নাচ করছেন।তার এই নাচ অনেকেরই বেশ পছন্দ হয়েছে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।কিন্তু বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মানুষকে সেই অপেক্ষা করতে হয় না। তা তারা সরাসরি দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button