ভাইরাল ভিডিও

মুরগির তাড়া খেয়ে লেজ গুটিয়ে পালালো কুকুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার মাঝে মুখোমুখি দাঁড়িয়ে আছে এক সারমেয় ও একটি মুরগি। দুজনের বেশ কিছু সময় ধরে লড়াই চলছে তা বলার অপেক্ষা রাখে না। বারংবার সারমেয়র মুখে গিয়ে আক্রমণ করে সেই মুরগি। তবে লড়াই কিন্তু বেশ লম্বা হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। শেষ পর্যন্ত জিতলো কে জানেন? মুরগির আক্রমণের ভয়ে শেষ পর্যন্ত লেজ গুটিয়ে পালিয়ে গেছেন সেই সারমেয়। আর অনেকেই সেই মুহুর্ত দেখে কার্যত হেসে ফেলেছেন।

কিন্তু নেটিজেনদের মধ্যে বেশিরভাগ মানুষ কার্যত ব্যাপক বিরোধিতা করেছেন এই ধরণের ভিডিওর কারণে। আশেপাশে সবাই ভিডিও বানাচ্ছে আর কনটেন্ট তৈরীর জন্য দুটি নিরীহ প্রাণীকে লড়াইয়ে মত্ত করানো হয়েছে যা খুবই খারাপ ও নিন্দা করেছেন সকলে। ‘animal_lover_waged’ নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। এই ধরণের ভিডিও না বানানোর উপদেশই দিয়েছেন সকল মানুষ।

Back to top button