ভাইরাল ভিডিও

বিশাল আকৃতির সাপকে হতে নিয়ে খেলা করছে বাচ্চা ছেলে! ভিডিও দেখে হতবাক নেটবাসী

এখন সোশ্যাল মিডিয়ার যুগ। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন বিভিন্ন ভিডিও আমাদের চোখের সামনে ভেসে ওঠে। অনেকেই সাপ নিয়ে খেলেছেন এইরকম দৃশ্য বেশিরভাগ মানুষ স্মার্টফোনের মধ্যে দেখে থাকলেও চোখের সামনে দেখার সৌভাগ্য হয়নি। এখন সাপেদের ভিডিও ভাইরাল হয় ইন্টারনেটে। তবে এবার যে ভিডিওটি ভাইরাল হয়েছে তা কার্যত সব কিছুর উর্দ্ধে।

ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা ছেলে একটি বিশাল বড়ো ও মোটা সাপকে নিয়ে খেলা করছে। এটি কোনো গল্প কথা নয় বাস্তবেই এমনটা ঘটেছে। ঘরের দরজার সামনে সিঁড়িতে ছেলেটি দাঁড়িয়ে আছে। ছেলেটি তার ডান হাতে ধরে রেখেছে একটি বিশাল বড়ো সাপ। তবে বাচ্চাটি কোনো ভ্রুখেপ নেয় এটা দেখে।

ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ছেলেটির এই কান্ড দেখে রীতিমতো ভয় পেয়ে এক মহিলা ঘরের দরজা বন্ধ করে দেন। তবে বাচ্চাটি অকুতোভয় যে কারণে ভিডিওর মধ্যে সাপটিও তার কোন ক্ষতি করেনি। ভিডিওটি দেখলে বোঝাই যায় সাপটি পোষা তবে এমন বড়ো একটি সাপকে বাড়িতে কিভাবে পোষা হচ্ছে তা ভাবতেও পারছেন না কেউ।

তবে এই ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছিল কিছু মাস আগে। এখনও পর্যন্ত ভিডিওটির লাখ লাখ ভিউজ হয়েছে। তবে সবাই খুব রাগ করেছেন। এমন একটা বাচ্চাকে মারণ খেলার মুখে ঠেলে দিয়ে একজন ভিডিও করছেন তার জন্য নিন্দা করেছেন অনেকেই। ছোট্ট ছেলেটির ভিডিওটি দেখে আপনি নিজের মতামত জানাতে পারবেন কমেন্টের মাধ্যমে।

Back to top button