ভাইরাল ভিডিও

গোবিন্দার গানের তালে দুর্দান্ত নেচে তুমুল ভাইরাল হলেন সুন্দরী বৌদি, রইলো সেই ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে গোবিন্দার গানের সঙ্গে নেচে ছাদে খোলা হাওয়ায় সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক বৌদি। গোবিন্দার সুপারহিট সিনেমা গুলির মধ্যে অন্যতম ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ র ‘মাখনা’ গানটির সঙ্গে দারুন নাচলেন এই বৌদি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই বৌদির নাচ দেখে রীতিমত মুগ্ধ নেট জনতা। গোবিন্দার অসাধারণ নৃত্য শৈলীকে এইভাবে নকল করা মুখের কথা না তাও আবার শাড়ি পড়ে। বৌদির পরনে কালো রঙের শাড়ি ও নেটের ব্লাউসে অসাধারণ লাগছে। পাশাপাশি সেই বৌদির হট লুক রীতিমত নজর কেড়েছে দর্শকদের। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। শেয়ার করার সাথে সাথেই প্রশংসার ঝড় উঠেছে। তার সাথে বৌদির গোবিন্দার স্টাইলে নাচ মুহূর্তেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button