ভাইরাল ভিডিও

হঠাৎ চলন্ত ট্রেনের ওপর জলপ্রপাত থেকে আছড়ে পড়লো ঝরনার জল, তুমুল ভাইরাল ভিডিও

প্রকৃতির ওপর কিছু নয়। মানুষ কৃত্তিম ভাবে নানাকিছু তৈরী করতে পারে কিন্তু প্রকৃতির ওপর দিয়ে কিছুই যেতে পারবে না। প্রাকৃতিক সৌন্দর্যের কাছে হার মানে মানুষের তৈরী সমস্ত কৃত্তিম জিনিস। মাঝে মাঝে কোনো প্রাকৃতিক সৌন্দর্যের কাছাকাছি গিয়ে মন তা জুড়ে যায়। মনে হয় বিশ্বের সেরা সৌন্দর্যের কাছে পৌঁছে গেছি। আর ঠিক এরকমই ঘটলো ট্রেনের ভিতরে বসে থাকা মানুষগুলোর সাথে। সম্প্রতি সকাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, ট্রেনটি মাঝ রাস্তায় হঠাৎ দাঁড়িয়ে পড়েছে। কারণ ঝরনার জল এসে আচার মেরেছে ট্রেনের ওপর।

ভিডিওটিতে দেখা যাচ্ছে জলের ঝাপটায় যেন সাদা কুয়াশায় ঢেকে গেছে ট্রেনের কামরাগুলো। এমন ঘটনাটি ঘটেছে গোয়ার দুধ সাগর জলপ্রপাত এর ধারে।দুধ সাগর জলপ্রপাত এর পাশ দিয়ে মান্ডবী নদীর ওপর সেতু দিয়ে একটি ট্রেন প্রবল গতিতে চলছিল। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে এই ভিডিওটি। কিন্তু সেই সময় প্রবল বৃষ্টির জন্য দুধ সাগর জলের ধারায় ঘন কুয়াশার চাদর তৈরি হয়।অগত্যা এমন পাহাড়প্রমাণ জলরাশি দেখে ট্রেনচালককে ট্রেন থামিয়ে দিতে হয় দৃশ্যমানতা অভাবের জন্য।প্রকৃতির এমন সৌন্দর্য দেখে প্রাণ জুড়িয়ে গেছে সকলের। সকলের চক্ষু যেন ছানাবড়া।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button