ভাইরাল ভিডিও

প্রকাশ্যে জমির মধ্যে হঠাৎ বেরিয়ে এলো এশিয়ার একমাত্র লাল রংয়ের কিং কোবরা সাপ! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।বিভিন্ন রকমের সাপের ভিডিও দেখে মানুষ এরকম ভয় পায় সেরকম উপভোগও করে। তবে এবার যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে তা দেখে চমকে উঠবেন আপনিও। কারণ এই ভিডিও একদমই আলাদা।

সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে স্নেক ক্যাচারস নামে এক ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জঙ্গলের ভেতর থেকে ছুটে বেরিয়ে আসছে একটি কোবরা সাপ।এই কোবরা সাপের গায়ের রং পুরোপুরি লাল! হ্যাঁ, এটাই মনে করা হচ্ছে যে এশিয়ার একমাত্র লাল রংয়ের কোবরা সাপ এই সাপটি। ঘটনাটি ভিয়েতনামের। সোশ্যাল মিডিয়ায় নজরে আসার সাথে সাথে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button