ভাইরাল ভিডিও

হঠাৎ জলের পাশে দাঁড়িয়ে থাকা কুকুরকে আক্রমণ করে টেনে নিয়ে গেল কুমির, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে যেখানে দেখা যাচ্ছে জলের পাশে দাঁড়িয়ে থাকা একটি কুকুরকে আক্রমণ করলো একটি কুমির।

সত্যিই প্রাণীরা কত অসহায়। তাদের পাশে দাঁড়ানো উচিত মানুষদেরই। মানুষ ছাড়া তাদের পাশে আর কে দাঁড়াবে। মানুষই তাদের ভরসা কারণ তারা তো অবলা কথা বলতে পারে না নিজের মনের ভাষা কাউকে বোঝাতে পারে না। সেরকমই অসহায় অবস্থায় পড়লো একটি কুকুর। ভিডিওতে দেখা গিয়েছে জলের পাশে দাঁড়িয়ে রয়েছে কুকুরটি। এদিকে কুমির বাছাধন ধীরে ধীরে এগিয়ে এসে তার দিকে আক্রমণ করলো। কুকুরটি ছিল অপ্রপস্তুত। কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে কুকুরটি। ভিডিয়োতে দেখা হয়েছে, জলের উপরে রয়েছে একটি কাঠের পাটাতন। তার উপরেই ঘুরছিল কুকুরটি।

কুমিরটি তাকে একদম গলায় কামড় দিয়ে টেনে নামে জলে। ততক্ষণে ছটফট করতে শুরু করেছে কুকুরটি। তবে তখনই এই ঘটনাটি চোখে পড়ে আশপাশের দু’জন ব্যক্তির। লাঠি নিয়ে তেড়ে আসেন তাঁরা। আর তাঁদের চিৎকারেই এ যাত্রায় রণে ভঙ্গ দিয়েছে ওই কুমিরটি। এদিন কুমিরের খাবার হতে বেঁচে গেল কুকুরটি। টুইটারে ‘দ্য ডার্ক সাইড অফ নেচার’ নামের একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button