ভাইরাল ভিডিও

রেলস্টেশনে হঠাৎ যাত্রীদের পাশে হাজির হল বিরাট অজগর, এক মুহূর্তের জন্য প্রাণে বাঁচলেন যাত্রী! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। কিন্তু এই ঘটনাটি কিছুটা বিরল। সকালবেলা রেল স্টেশনে অপেক্ষা করছেন যাত্রীরা। ট্রেন এলে যে যার গন্তব্যস্থলে চলে যাবেন। কিন্তু এমন সময় ঘটে গেল বিপত্তি।এক রেলস্টেশন লোকের মাঝে কোথা থেকে যেন হাজির হলো এক বিশাল আকারের অজগর। দেখেই আটকে উঠলেনা সেই লোক।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি রেলস্টেশনে লোক ভর্তি রয়েছে সেখানে সকলের মাঝে হঠাৎ করে করে ঢুকে পড়ল একটি অজগর সাপ। অজগর সাপ থেকে দেখে যাত্রীদের মধ্যে রীতিমতো আতঙ্ক সৃষ্টি হয়েছে দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে এক ভদ্রলোক সিটের ওপরে বসে অপেক্ষা করছেন ট্রেনের জন্য তার পায়ের ফাঁক দিয়ে চলে যাচ্ছে এক বিশাল আকারের অজগর সাপ।

আজকা সোশ্যাল মিডিয়ায় কতকিছুই না ভাইরাল হয়। এর আগেও এরকম নানান সাপ ও কত অন্যান্য ভিডিও ভাইরাল হয়েছিল। বর্তমান যুগে বাড়িতে বসেই পৃথিবীর নানা প্রান্তে ঘটে যাওয়া নানা ঘটনা সম্মন্ধে জানতে পারা যায়। এই ভিডিওটি একটি ভারতীয় রেলস্টেশন এর ছবি। তবে কোথাকার ছবি তা ভিডিওটিতে দেখা যায়নি বোঝা যায়নি। সারা বিশ্বে এমন কতই না বিষধর সাপ দেখা যায়, তবে ভারতীয় উপমহাদেশে কিন্তু বিষধর সাপের সংখ্যা কিছু কম নয়, তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই সমস্ত ছবি খুব সহজেই আমাদের চোখের সামনে চলে আসে। সেই ভীত যাত্রীগণ শুধুমাত্র নিজেরাই এই বিষয়টি উপলব্ধি করেননি, পুরো বিষয়টিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার পরে বিষয়টি সকলের কাছে পৌঁছে গেছে কয়েক মুহূর্তেই। পরে জানান যায় যে এই অজগরটি জনৈক এক ব্যক্তির পোষা যিনি পরবর্তীতে সাপটিকে কাঁধে তুলে নিয়েছেন। কিছু অসাধু মানুষ বন্য প্রাণীদের আটক করে এমন ব্যবসা হামেশাই করে থাকেন।মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি।

রইলো সেই ভিডিও, দেখুন—

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button