ভাইরাল ভিডিও

বিড়ালের পিঠের উপর বসে কলা খেতে ব্যস্ত খুদে বাঁদর! মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। তবে, শুধু মানুষেরই নয় পশু পাখির বিভিন্ন কার্যকলাপ ভাইরাল হয় নেটমাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একটি ছোট্ট পোষ্য বাঁদরের ছানা, একটি বড় বিড়ালের পিঠের উপর বসে রয়েছে। তারা দুজনেই বাগানের উপর রাখা একটি নরম বালিশের উপর বসেছিল। বাঁদর ছানাটি রীতিমতো বিড়ালটির পিঠ আঁকড়ে বসেছিল! জানা যায় বাদরটির নাম ‘মলি’, তার সাথে বিড়ালটির ভিষণ বন্ধুত্ব।

মলি যদি দুধের বোতল থেকে দুধ খায়, তাহলে বিড়ালটিও নিজের খাবার খেতে বসে; সেরকম চিত্র ভিডিও ধরাও পড়েছে। বাঁদরটি কে আবার জামা-প্যান্ট পড়তে দেখা গেছে ভিডিওতে। ভিডিওটি ইউটিউবে ‘মলি মাঙ্কি’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়।

Back to top button