ভাইরাল ভিডিও

Viral: বিছানার ওপর বসে মনের আনন্দে রিলস দেখছে বানর, ভিডিও দেখে অবাক নেটবাসী!

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। তবে, শুধু মানুষেরই নয় পশু পাখির বিভিন্ন কার্যকলাপ ভাইরাল হয় নেটমাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে যে, মোবাইল হাতে একটি বাঁদরকে স্ক্রল করতে দেখা যাচ্ছে। একেবারে বিছানায় বসে দিব্যি স্মার্টফোনের স্ক্রিনে স্ক্রল করে চলেছে বাঁদরটি। পাশে শুয়ে একজন মহিলা। আর তার থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, বাঁদরটি তার পোষ্য। জামা-প্যান্ট পড়ে বিছানায় বসে একেরপর এক রিলস দেখে চলেছে বাঁদরটি।

আনন্দ মাহিন্দ্রা নিজের টুইটার হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন যে, ‛এই বেচারাকে কেউ মনুষ্যত্বের হাত থেকে বাঁচাও’।

Back to top button