ভাইরাল ভিডিও

বাড়ির ভিতর থেকে উদ্ধার হল বিরল প্রজাতির দুই মাথাওয়ালা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

র্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি দুই মাথাওয়ালা সাপের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সাপ মানেই তো ভয়। সকলেই এই জন্তুর থেকে ভয় পায়।

সোশ্যাল মিডিয়ায় বহু ভালোমন্দ ঘটনা ভাইরাল হয়ে চলছে। মানুষের পাশাপাশি এখন পশুপাখির কীর্তিকলাপও ধরা পরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।যেখানে দেখা যাচ্ছে যে, কালো কুচকুচে দুই মাথাওয়ালা বিশিষ্ট একটি সাপ। আসলে এই ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ কারোলিনা প্রদেশে।এক বৃদ্ধা মহিলা হটাৎই এগিয়ে গিয়ে দেখেন যে সেটি আসলে দুই মাথাওয়ালা বিশিষ্ট সাপ। সম্প্রতি এই ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে সকলের।

আর তারপরেই সেই মহিলা নিজে উত্তেজিত না হয়ে তার নাতিকে ফোন করেন। নাতি না আসা অবাধ তিনি সতর্কতার সাথে সাপটির উপর নজর রাখেন তিনি। সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button