ভাইরাল ভিডিও

কোভিশিল্ড নেওয়ার পরেই ‘ম্যাগনেট ম্যানে’ পরিণত হয়ে যায় শরীর, দেহে আটকে যাচ্ছে লোহার জিনিস, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।বিভিন্ন রকমের সাপের ভিডিও দেখে মানুষ এরকম ভয় পায় সেরকম উপভোগও করে। তবে এবার যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে তা দেখে চমকে উঠবেন আপনিও। কারণ এই ভিডিও একদমই আলাদা।

করোনা আবহয়ের ফলেই বর্তমান চলছে ভ্যাকসিন প্রক্রিয়া। সকলেই ভ্যাকসিন নেওয়ার জন্য ব্যাস্ত হয়ে পড়েছেন। ভ্যাকসিন না নিলে করোনা আক্রান্ত হওয়ার ভয় বেশি। কিন্তু ভ্যাকসিন নেওয়ার পর এবার যা ঘটলো তা দেখে অবাক হয়ে যাওয়ার মত ঘটনা। সম্প্রতি ভ্যাকসিন নেওয়ার পর মহারাষ্ট্রের নাসিকের এক ব্যাক্তি দাবি করেছেন যে ভ্যাকসিন নেয়াৰ পরে তার শরীর চুম্বকে পরিণত হয়ে গেছে। তার শরীরে স্টিলের চামচ, হাত, খুঁটি, কয়েন সব কিছুই নাকি টিকা নেওয়া হাতে আটকে যাচ্ছে। ৭১ বছর বয়সী ওই ব্যাক্তির নাম অরবিন্দ সোনার এই দাবি করেছেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিও।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Bol Bhidu (@bolbhidu)

Back to top button