ভাইরাল ভিডিও

অবাক কান্ড! বোতলে নুড়ি ফেলে জল খেল তৃষ্ণার্ত কাক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও।

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, মাঠের মধ্যে পড়ে রয়েছে একটি প্লাস্টিকের বোতল আর তার মধ্যে রয়েছে পানীয় জল। তবে সেই বোতলটি সম্পূর্ণরূপে ভর্তি ছিল না। তাই কাক সহজে সেই জল পান করতে পারেনি কিন্তু তারপরেই দেখা গিয়েছে কাকের বুদ্ধি।

কাক তার বুদ্ধিকে কাজে লাগিয়ে জল পান করেছে বোতলটি থেকে! ভিডিওটিতে দেখা গিয়েছে, প্রথমে কাকটি বেশ কিছু পাথর তার ঠোঁটে করে এনে বোতলের মধ্যে ফেলে দেয়। এর ফলে জল বোতলের ওপরের দিকে উঠে আসে। তারপরে সেই পরিশ্রমী এবং তৃষ্ণার্ত কাকটি জল পান করে।

Back to top button