ভাইরাল ভিডিও

খুদে কন্যার গানে মুগ্ধ জনপ্রিয় গায়ক, জীবনে এগিয়ে যাওয়ার আশীর্বাদ করলেন তিনি, মুহূর্তে ভাইরাল ভিডিও

গান কে না ভালোবাসে। সকলেই ভালোবাসে গান শুনতে। কারণ গান শুনলে মানুষের মন ভালো হয়। তাছাড়া গান মানুষকে অন্য ভাবনায় পৌভহে দেয়। জী বাংলায় একটি অতি জনপ্রিয় রিয়ালিটি শো হল সারেগামাপা। এই মঞ্চে বহু তরুণ শিল্পী ও অনেকেই আসেন নিজেদের প্রমান করতে। এই মঞ্চেই রাহুলের গলায় সকলেই ‘রাধা তুমি সবেতেই আছো, শুধু ভাগ্যে নেই আমার,’ গানটি শুনেছেন।সুপ্রতীপের কথা এবং সুরে গানটি বেশ সকলের মনের কাছাকাছি পৌঁছে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে একটি খুদে কন্যা এই গানটি গেয়েছেন যা সকলের পছন্দ হয়েছে।

এই বয়সে তার অসাধারণ গানের গলা সত্যিই অসাধারণ। কন্যার গলায় এত সুন্দর গান প্রত্যেকে পছন্দ করেছেন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকেই।জীবনে এগিয়ে যাওয়ার জন্যে তাকে সকলেই আশীর্বাদ করেন। ভিডিওর নিচে অনেক সাধারণের কমেন্টের মধ্যে একজন গুণী মানুষের কমেন্টও চোখে পড়ছে।তিনি বলেন এই রাধা গানের যে আসল গায়ক অর্থাৎ রাহুল। বর্তমানে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে রাহুলের বেশ ফ্যান ফলোয়ার্স তৈরি হয়েছে। তার নিজের গলায় গাওয়া এই গানটি কন্যাটির গলায় শুনে তিনি মুগ্ধ হয়েছেন। রাহুল বলেছে তাকে যেন ঈশ্বর অনেক আশীর্বাদ করেন।

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button