ভাইরাল ভিডিও

অভিনব কায়দায় বানালেন উটপাখির ডিমের অমলেট! নরওয়ের জঙ্গলে এই নতুন রান্নার ভিডিও ভাইরাল

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি নরওয়ের জঙ্গলে এমনই এক ঘটনার প্রমাণ দিয়েছেন এক ব্যক্তি। সাধ করে উটপাখির ডিম রান্না করেছেন তিনি। সেই রান্নার ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘Fire Kitchen’ নামের একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। বলা হয়, উটপাখির একটি ডিম নাকি ২৪টি মুরগির ডিমের সমান।

সুবিশাল এই উটপাখির ডিমটিকে নিয়ে তিনি রীতিমত অমলেট বানাচ্ছেন। জানা গেছে যে এই ভিডিওটি বানানো হয়ে নরওয়ের জঙ্গলে। ইউটিউবের ভিডিয়োতে দেখা গিয়েছে, সুবিশাল উটপাখির ডিম ভাঙার জন্য বেশ বড় সাইজের একটা ছুরি ব্যবহার করেছেন ওই ব্যক্তি। তারপর বেশ ভারী একটা প্যানের মধ্যে ডিম ফাটিয়ে রেখেছেন তিনি।যেহেতু জঙ্গলের ভিতর রান্না করেছেন ওই ব্যক্তি, তাই ব্যবহার করেছেন কাঠ। জঙ্গলের গাছের কাঠ দিয়েই জ্বালানি তৈরি করে তার উপর ভারী ধাতব ফ্রায়িং প্যান বসিয়ে বেশ যত্ন করে উটপাখির ডিমের অমলেট বানিয়েছেন ওই ব্যক্তি। ভিডিয়োর ভিউ ১০ লাখ পার হয়েছে। ১১ হাজারের বেশি নেটিজ়েন লাইক করেছেন এই ভিডিয়ো। অনেকেই এই ভিডিওটি দেখে কমেন্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button