ভাইরাল ভিডিও

হুবহু মানুষের মতোই চায়ের দোকানে কাপ প্লেট ধোয়ার কাজ করছে বাঁদর! তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রোজ আমাদের চারপাশে কতকিছুই না ঘটে আর সেইসব আমরা জানতে পারি ঘরে বসে থেকেই। ঘরে বসে থেকে পৃথিবীর নানান প্রান্তে ঘটে চলা ঘটনা আমরা জানতে পারি।

সম্প্রতি একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বাঁদর হুবহু মানুষের মতোই কাজ করছে। এখনকার দিনে এরকম ঘটনা খুবই কম দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি চায়ের দোকানে একটি বাঁদর কাপ প্লেট ধোয়ার কাজ করছে। আসলে চায়ের দোকানে বাদরকে বাসনপত্র মাজা ধোয়ার কাজ করতে আগে কেউ কখনো হয়তো দেখেনি।অদ্ভুত এই ঘটনা চোখের সামনে ঘটতে দেখেই ক্যামেরাবন্দি করেছেন কোনো একজন।ইতিমধ্যেই ভিডিওতে আড়াই লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by memes | culture | comedy (@ghantaa)

Back to top button