ভাইরাল ভিডিও

মিঠুন চক্রবর্তীর “মুঝকো পিনা হে পিনে দো” গানে দুর্দান্ত নাচলেন বৃদ্ধা ঠাকুমা! তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে খুব সহজেই সমস্ত কিছু ভাইরাল হয়ে যায়। নানান সময় আমরা নানান নাচের ভিডিও ও গানের নানান ভিডিও ভাইরাল হতে দেখি। বা কোনসময় কোনো জীবজন্তু। কিন্তু এবারে ঘটলো একটু অন্যরকম ব্যাপার। সোশ্যাল মিডিয়ায় গভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একজন বৃদ্ধা মহিলার দুর্দান্ত নাচ।

মানুষের বয়স বাড়ার সাথে সাথে শারীরিক দুর্বলতা বাড়তে থাকে। মানুষ হারিয়ে ফেলে জীবনের নানান উৎসাহ। কিন্তু মন যদি রঙিন থাকে তাহলে বার্ধক্য হারাতে পারেনা মানুষকে। আর এবার সেই কথাই প্রমান করে দিলেন এক বৃদ্ধা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বৃদ্ধা “মুঝকো পিনা হে পিনে দো” গানের করছেন। নিজের বাড়িতে গান চালিয়ে একদম আনন্দে গানের তালে নেচে উঠেছেন তিনি। বয়স অনেক বেড়েছে কিন্তু এনার্জি কমেনি।

এর আগেও এক বৃদ্ধর টুম্পা সোনা গানের তালে নাচের মধ্যে প্রকাশ পেয়েছিল নির্মল আনন্দ ও জীবনকে উপভোগ করার ক্ষমতা। বর্তমানের এই ভিডিওটি এস টেক নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে 10 হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছে। প্রতিনিয়ত বাড়ছে ভিডিওর ভিউজ সংখ্যা। এই প্রজন্মের কাছে এই বৃদ্ধা এক অনুপ্রেরণা।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button