ভাইরাল ভিডিও

সাক্ষাৎ মা দূর্গা সাজে ছোট্ট মেয়েটির ভুবনভোলানো হাসিতে মুগ্ধ নেট জনতা, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। পাশাপাশি ছোট ছোট বাচ্চাদের নানান মজার ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।কিন্তু বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মানুষকে সেই অপেক্ষা করতে হয় না। তা তারা সরাসরি দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন। বর্তমানে করোনা আবহয়ের ফলে সারা দেশ সমস্ত স্কুল কলেজ বন্ধ থাকায় সকল বাচ্চারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানাকিছু করে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি ছোট্ট মেয়ের অসাধারণ সাজ মুগ্ধ করেছে সকলকে। সেই ছোট্ট মেয়ে এবার মা দুর্গা সেজে আগমনীর সাজে সাধারণ মানুষ এর উদ্দেশ্যে মঙ্গল শঙ্খ বাজালো।জ্যোতি কুমারী নামের এই ছোট্ট কন্যা অসাধারণ ভাবে নানান কায়দায় মানুষকে মনোরঞ্জন করে আসছে। এবার তার হাত ধরেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে আগমনীর বার্তা পৌঁছলো। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে বহু মানুষের কাছে। সকলেই তার নাচের প্রশংসা করেছেন।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button