ভাইরাল ভিডিও

‘মাশাল্লাহ’ গানে দারুন অঙ্গভঙ্গি করে দুর্দান্ত বেলি করলেন যুবতী, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে একজন সুন্দরী যুবতী অসাধারণ নাচ করে সকলের মন জয় করেছেন।নাচের মাধ্যমেই তার সেই শিল্পী প্রতিভার বিকাশ ঘটিয়েছে এই যুবতী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের খোলামেলা পোশাক পরে হিন্দি গানের তালে বেলি ডান্স নেচে মন জয় করলেন দর্শকদের। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে এটি বিদেশে শ্যুট করা ভিডিও। বিদেশেই বর্তমানে ভারতবর্ষে বেশ কদর পাচ্ছে হিন্দি গানের সঙ্গে বেলিডান্স এখন নতুন একটি জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে। অনেকেই তার নাচের প্রশংসা করেছেন।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।কিন্তু বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মানুষকে সেই অপেক্ষা করতে হয় না। তা তারা সরাসরি দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন। বেলি ডান্স এর প্রধান বৈশিষ্ট্য হলো শরীরের সাথে সাথে নিজের পেটকে এমন সুন্দর করে নাচানো। যাতে লোকের দৃষ্টি আকর্ষণ করে। এই ভিডিওটিতে মেয়েটির অসাধারণ নৃত্যপরিবেশন সকলকে মুগ্ধ করেছে। মুহূর্তে ভাইরাল এই ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button