ভাইরাল ভিডিও

মাধুরী দীক্ষিতের গানে হুবহু ওনার স্টাইলে নেচেই ঝড় তুললেন চার সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে।বলিউডে ধক ধক গার্ল বলতে একজনকেই বোঝায় তিনি হলেন মাধুরী দীক্ষিত। ওনার এই নাচ সকলের কাছে খুবই জনপ্রিয়।

বহু বছর হয়ে গেলেও এখনও কমেনি এই গানের জনপ্রিয়তা। এই গানকে ব্যবহার করে মানুষ রিল ভিডিও বানাচ্ছেন ও বহু অনুষ্ঠানে এই গানে নাচ করতে দেখা যায়। সম্প্রতি দেখা যাচ্ছে একটি ভিডিওতে চারজন যুবতী তার এই গানে অসাধারণ ভাবে সেই নৃত্য পরিবেশন করে দেখালেন। লাল, নীল, হলুদ সবুজ রঙের শাড়ি পরে তারা রীতিমতো সকলের মনে জায়গা করে নিয়েছেন। এই নানা রঙের শিফনের শাড়ী, স্লিভলেস ব্লাউজ এবং উন্মুক্ত নাভিতে তাদের প্রত্যেককে সুন্দর দেখাচ্ছে।তাদের এই নাচ রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button