ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো রাস্তায় দাড়িয়ে ফুচকা খেতে ব্যস্ত গরু-বাছুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

তবে এবার এক ভিন্ন ধরনের দৃশ্য নজর কাড়লো নেট দুনিয়ার পাতায়। যেখানে দেখা গেছে গরু বাছুরও ফুচকা খাচ্ছে! গরু বাছুর কিনা ফুচকা খায়! এও কি সত্যি? ফুচকার নাম শুনলেই আট থেকে আশি সকলেরই জিভে জল চলে আসে। তবে কি গরু বাছুরেরও একইরকম হয়? ভিডিওটিতে দেখা গেছে, এক ব্যক্তি একটি গরু এবং একটি বাছুরকে ফুচকা খাওয়াচ্ছে। খুব সম্ভবত তিনিই তাদের মালিক। গরুগুলিও বেশ আনন্দ সহকারে সেই ফুচকা গুলি খেতে শুরু করে।

দোকানের অন্যান্য ক্রেতারাও রীতিমতো অবাক হয়ে গেছে এই দৃশ্য দেখে। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক। ভাইরাল হয়েছে এই ভিডিও। প্রায় ৬০ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। কেউ বলেছে, “আমি গরুকে কখনো এভাবে ফুচকা খেতে দেখিনি”।

Back to top button