ভাইরাল ভিডিও

অবিশ্বাস্য ঘটনা! গিটারের তালে সুর মিলিয়ে গান গাইছে ছোট্ট টিয়া, অবাক নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। তার সাথে সাথে জীবজন্তুদের নানারকম কান্ডকারখানা। সম্প্রতি একটি টিয়াপাখির মজার ভিডিও ভাইরাল হয়েছে।

তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একবারে দক্ষ শিল্পীর মতোই সে গিটারের তালে গান গাইছে ছোট্ট টিয়াপাখি। বাচ্চাদের মতোই তার বায়না খালি গলায় নয় গিটারের সঙ্গ দিলে তবেই সে গান গাইবে। রীতিমতো জেন্টলম্যানের কায়দায় হেঁটে গান গাইছে সে । টিয়াপাখির এই ভিডিও দেখে রীতিমত অবাক নেট জনতা।

এটাই প্রথম নয় টিয়াপাখির সাথে এরকম মজার ঘটনা এর আগেও ঘটেছে। যা আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জানতে পেরেছি বর্তমান কালে পশুপাখিদের একমাত্র ভরসা হল মানুষ। কারণ বনজঙ্গল কাটার পর সমস্ত জায়গায় হয়ে উঠছে কংক্রিটের প্রাসাদ। তারা কথায় যাবে। তাই তাদের একমাত্র ভরসা হল মানুষ। বলা হয়ে থাকে পশুপাখি খুব সহজে মানুষের বন্ধু হয়ে ওঠে তাই হয়তো মানুষের ভাষাকেও রপ্ত করে নিয়েছে এই টিয়া।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button