ভাইরাল ভিডিও

লেখা পড়া শেখার তাগিদে জানালার গ্রিল বেয়ে পড়ার টেবিলে এলো একরত্তি খুদে, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একেবারে উল্টো ঘটনা। বাচ্চাটি পড়ার জন্য বিছানা থেকে জানলার গ্রিল বেয়ে সোজা নামছে পড়ার টেবিলে। যাকে বলে একেবারে স্পাইডারম্যানের ভঙ্গিতে।

করোনা আবহে লকডাউনের কারণে বাচ্চাদের পড়াশোনা একেবারে প্রায় বন্ধ বললেই চলে। কারণ সমস্ত স্কুল ও কলেজ বন্ধ রয়েছে। অনলাইন ক্লাসের মাধ্যমে যা হওয়ার ততটুকুই হচ্ছে। তার পাশাপাশি বাচ্চারাও হারিয়েছে পড়াশোনা করার চাহিদা। সমস্ত বাচ্চারাই বাড়িতে থেকে দুস্টুমি করতে ব্যাস্ত। তবে এই ভিডিওতে বাচ্চাটি পড়ার তাগিদেই গ্রিল বেয়ে টেবিলে গিয়েছে। এবং তা খুব সাবধানে। তবে বাচ্চাটির বডি ফ্লেক্সিবিলিটি দেখে আপনাকেও বাহবা জানাতেই হবে। একেবারে স্পাইডারম্যানের কায়দায়।তবে এমন পড়াশোনা করতে ভালোবাসে যে বাচ্চা তাকে নিয়ে অভিভাবকদের আর কোন চিন্তা নেই। তবে দেখে বোঝাই যাচ্ছে যে দুস্টুমীতে ভরপুর সে ।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button