ভাইরাল ভিডিও

যেকোনো পরিস্থিতিতে বউ চাই! বন্যায় ডুবে গেছে রাস্তা, তবু নৌকো করে বিয়ে করতে গেলেন বর, ভাইরাল ভিডিও

কথায় আছে জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। বিয়ে সাত জন্মের বন্ধন। বিয়ে মানুষের জীবনে একবারই আসে। তা মানুষ সারা জীবনে স্মৃতি করে রাখতে চায়। কিন্তু এই বিয়ে নিয়েই সোশ্যাল মিডিয়ায় নানারকম মজাদার ঘটনা উঠে আসে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে।সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বিয়ে করার জন্য প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে ১০ কিমি পথ নৌকা চালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এরকম ঘটনা বোধ হয় আর আগে কেউ শোনে নি।

এই ঘটনাটি ঘটেছে হুগলির হুগলীর খানাকুলের রাজহাটি ১ গ্রাম পঞ্চায়েতের হিরাপুর গ্রামে। সেখানকার বাসিন্দা আমিরুল হক, গত দুমাস আগে তার বিয়ে ঠিক হয় শাবলসিংহপুর গ্রামের বাসিন্দা হাসিনা খাতুনের সাথে।‌ কিন্তু এই বিয়ের মাঝে এসে বাধা হয়ে দাঁড়ায় বন্যা। আরামবাগ মহকুমার মধ্যে খানাকুল দু’নম্বর ব্লকের পাশ দিয়ে বয়ে গিয়েছে রূপনারায়ণ নদ। শনিবার রাতে বাঁধ ভেঙে যাওয়ায় পুরো এলাকা বন্যায় ভেসে যায়।

তবে এইরকম পরিস্থিতিতে বরের তো বউ চাই । কারণ এদিকে সমস্ত আয়োজন সম্পূর্ণ হয়েই গিয়েছিল। বিয়ে না হলে সমস্ত কিছু মাটি হয়ে যাবে। তবে প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করেই বিয়ে সারলেন পেশায় সেলাই মিস্ত্রি আমিরুল হক। পাত্রীর বাড়ির বিয়ের আয়োজন যাতে কোনো ভাবে নষ্ট না হয় তাই পূর্ব নির্ধরিত লগ্নেই হল বিয়ে। সম্প্রতি এরকম ঘটনাটি দেখে অনেকেই অবাক হয়ে গেছেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button