ভাইরাল ভিডিও

খাদে পরে গেল বিশাল আকারের হাতি! নিজেকে বাঁচাতে প্রানপন চেষ্টা করে যাচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

বনের মধ্যে বহু পশুপাখিরা থাকে। কিন্তু সেখানে তাদের দেখাশোনা করার জন্য কেউ থাকে না। যার ফলে সেখানেও তাদেরকে পড়তে হয় নানারকম বিপদের মুখে। রেললাইনের উপর দিয়ে রাস্তা পারে হবার সময় বহু হাতি প্রাণ হারায়। এবারে দেখা যাচ্ছে খাদের মধ্যে পড়ে গেছে একটা ছোট্ট বাচ্চা হাতি।বুঝতে না পেরে অনেক পশু এইভাবে বেঘোরে প্রাণ হারায়।

নানা সময় এরমকম নানারকম ঘটনা দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে। সম্প্রতি অভিনেতা সতীশ শাহ ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, একটি ছোট্ট বাচ্চা হাতি এসে খাদের মধ্যে পড়ে গেছে। তাকে একটি যন্ত্রের সাহায্যে সেখান থেকে তোলার চেষ্টা করা হচ্ছে। অবশেষে উদ্ধার করা হয়েছে ওই বাচ্চা হাতিকে। কিন্তু অবশেষে সকলের চেষ্টায় ও হাতির নিজের সহযোগিতায় উদ্ধার করা হল হাতিকে।

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।সোশ্যাল মিডিয়ায় বহু ভালোমন্দ ঘটনা ভাইরাল হয়ে চলছে। মানুষের পাশাপাশি এখন পশুপাখির কীর্তিকলাপও ধরা পরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব-জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে।

দেখে নিন ভাইরাল ভিডিওটি -»

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button