ভাইরাল ভিডিও

ফুচকা প্রিয় কনে-কে বিয়েতে পড়ানো হল ফুচকা’র মালা ও মুকুট! তুমুল ভাইরাল ভিডিও

ফুচকা সকলের প্রিয় তাই। ফুচকা নাম টা শুনলেই যেন জিভে জল চলে আসে। লকডাউনের জন্য বেশিরভাগ মানুষ গৃহবন্দী অবস্থায় থাকায় ফুচকার চাহিদা অনেকটাই বেড়ে গেছে। সময় কাটাতে বাড়ির মহিলারাই বানিয়ে ফেলতেন ফুচকা। টক-ঝাল-মিষ্টি-কুরমুরে, এমন জিভে জল আনা ফুড স্ট্রিট ভারতের যে কোনও শহরেই মিলবে।নানারকম অনুষ্ঠান বা যেকোনো জায়গাতেই ফুচকা যেন কমন জিনিস। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছেও যেখানে দেখা যাচ্ছে বিয়ের কনে-কে ফুচকার মালা ও মুকুট পরিয়ে দেওয়া হয়েছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের কনে’র গায়ে সোনার ব্রাইডাল জুয়েলারি ও বিয়ের পোশাক রয়েছে। এদিকে ভারী ফুলের মালার বদলে দেওয়া হয়েছে গোলগাপ্পার মালা ও মুকুট।শুধু তাই নয়, কনের সামনে খাবারের প্লেটে সাজিয়ে দেওয়া হয়েছে অগুনতি ফুচকা।হাতে ফুচকার বালা, মাথায় ফুচকার মুকুট, গলায় ফুচকার মালা- এমন গোলগাপ্পা প্রেমিকাকে তো এমনটাই উপহার দেওয়া উচিত। এমন বিচিত্র ও ভাইরাল ভিডিয়ো দেখে আপ্লুত নেটিজ়েনরাও। সকলের নজর কেড়েছে এই ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।রইলো সেই অসাধারণ ভিডিও।

Back to top button