ভাইরাল ভিডিও

ফাঁকা মাঠের মধ্যেই তিনটি বিশালাকৃতি সাপের দুর্দান্ত লড়াই, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ৩ সাপের লড়াইয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সাপ মানেই তো ভয়। সকলেই এই জন্তুর থেকে ভয় পায়।

সোশ্যাল মিডিয়ায় বহু ভালোমন্দ ঘটনা ভাইরাল হয়ে চলছে। মানুষের পাশাপাশি এখন পশুপাখির কীর্তিকলাপও ধরা পরে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে। সম্প্রতি সাপের সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, ৩ টি বিষাক্ত সাপ একে অপরের দিকে তাকিয়ে রয়েছে স্থির দৃষ্টিতে। মনে হচ্ছে তারা ফনা তুলে কোনো সংকেতের অপেক্ষা করছেন। আর তারা নিজেদের মধ্যে ভাব বিনিময় করছেন।সম্প্রতি এই ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে সকলের। গ্রামের মাঠের মধ্যে ঘটে যাওয়া এই ঘটনাটি গ্রামেরই কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

Back to top button