ভাইরাল ভিডিও

বৃদ্ধা ঠাকুমা চালাচ্ছেন স্পোর্টস বাইক, যা দেখে হতবাক নেটজনতা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একজন বৃদ্ধা রীতিমত বাইক চালাচ্ছেন। কথায় বলে, বয়স আসলে কোনও ব্যাপারই নয়। ইচ্ছে থাকলেই সবকিছু করা যায়। আর বয়স যে শুধুমাত্রই একটা সংখ্যা সেটা প্রমাণ করে দিয়েছেন এই বৃদ্ধা।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ইয়ামাহা আর১৫ বাইকের উপর চড়ে বেশ পোজ দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন বৃদ্ধা।ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন _shubham_5x নামের এক ইউজার।নেটিজ়েনদের প্রায় সকলেই বৃদ্ধার মনের জোরের প্রশংসা করেছেন। কোনও কিছুর তোয়াক্কা না করে বৃদ্ধা যে বাইক চালিয়েছেন এবং ভিডিয়োতে বেশ সাবলীল ভাবেই পোজ দিয়েছে, সেজন্য তাঁকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া। ভিডিওটিতে এই অবধি ৭৮ মিলিয়নের বেশি ভিউ হয়ে গেছে পাশাপাশি 6.6 মিলিয়নের উপরে লাইক হয়েছে।বৃদ্ধার আসল পরিচয় জানা যায়নি তবে ‘বাইকার গ্র্যানি’ কিংবা ‘বাইকার দাদি আম্মা’ নামে নেট মাধ্যমে ইতিমধ্যেই বিখ্যাত হয়েছেন এই বৃদ্ধা। যা তুমুল ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by @username_id_7

Back to top button