ভাইরাল ভিডিও

নতুন বর ও বউকে খুচরো কয়েন দিয়ে প্রণাম করছেন বন্ধুরা, নেটদুনিয়ায় ভাইরাল এই মজার ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। বিয়েবাড়িতে নানারকম মজার মুহূর্ত ভেসে আসে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিয়েবাড়ির নানান মজার ভিডিও দেখতে পারি।

সম্প্রতি একটি বিয়েবাড়ির ভিডিও ভাইরাল হয়েছে। খুবই মজাদার একটি ভিডিও। ‘The House of Bride’ নামের একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে স্টেজে সেজেগুজে বসে আছেন বর ও বউ। ভিডিওটি দেখে মনে হচ্ছে যে রিসেপশন পার্টি। সেই পার্টিতে হঠাৎ বর বা কনের বন্ধুরা এসে হাজির হয়। আর নতুন বর-কনের হাতে দিচ্ছেন একটা করে কয়েন। শুধু তাই নয় কয়েক দিয়ে আবার বর ও বউ-এর পা ছুঁয়ে আশীর্বাদ নিচ্ছেন তারা । আর এরকম কান্ড দেখে হেসে খুন বর ও বউ। বরও মজার ছলে আশীর্বাদ করে দিচ্ছেন তাদের।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button