ভাইরাল ভিডিও

‘আইলারে নয়া দামান’ গানে পাঁচ সুন্দরী যুবতী দুর্দান্ত নেচে প্রশংসা কুড়োলেন, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে পাঁচজন সুন্দরী যুবতী অসাধারণ নাচ করে সকলের মন জয় করেছেন।নাচের মাধ্যমেই তার সেই শিল্পী প্রতিভার বিকাশ ঘটিয়েছে সে।

বর্তমান যেখানে সকলে হিন্দি গান ও পাশ্চাত্য গানের সাথে পা মেলাচ্ছেন সেখানে এই পাঁচ যুবতী ‘আইলা রে নয়া দামান’ সিলেটি গানের সাথে সাথে অসাধারণ নাচ করে সকলের মন জয় করেছেন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে পাঁচ যুবতীই এই গানের তালে তালে নেচে ঝড় তুলছেন।যেখানে দেখা যাচ্ছে পাঁচ যুবতীর প্রত্যেকের পরণেই রয়েছে রংবেরঙের শাড়ি। প্রথমে দুজন মিলে নাচ শুরু করলেও পরে একে একে এসে একত্রিত হয় পাঁচ জন। বাড়ির ছাদেই তারা অসাধারণ নেচে দর্শকদের মন জয় করেছেন। সম্প্রতি ‘ কিউটনেস নেহা’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button