ভাইরাল ভিডিও

হুবহু যেন রানু মণ্ডলের বোন! বৃদ্ধার গানে মুগ্ধ নেটবাসি, মুহূর্তে তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে খুঁজে পাওয়া গেল রানু মণ্ডলের বোনকে। তবে সত্যি সত্যি তিনি রানু মন্ডল এর বোন কি না এ কথা বোঝা যাচ্ছে না তবে রেলস্টেশনে খালি গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন আরেক ভিখারিনী।সাদামাটা পোশাকে এলোমেলো চুলে দেখা গেল তাকে। কিন্তু তার মস্তিস্ক বিকৃত কিনা তা অনেকেই প্রশ্ন তুলছেন।

সোশ্যাল মিডিয়ায় গত বছর রানাঘাটের একজন বয়স্ক মহিলা যিনি স্টেশনে ভিক্ষে করে নিজের জীবন যাপন করতেন। তার গানের গলা খুব ভালো যার জন্য একটি গান গেয়ে রাতারাতি ষ্টার হয়ে গিয়েছিলেন। অতীন্দ্র নামে এক ভদ্রলোক নিজের মোবাইল থেকে ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের একটি ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল করলেন। যার জন্য তিনি রাতারাতি ষ্টার হয়ে গেলেন।

তিনি রানাঘাট থেকে পৌঁছে গিয়েছিলেন সুদূর বলিউডে। সেখানে হিমেশ রেশমিয়ার সাথে গলা মিলিয়ে গান করেছিলেন। কিন্তু তার কপালে এতো সুখ সহ্য হয়নি তার দুর্ব্যবহারের জন্য আবার রাতারাতি আগের জায়গাতেই ফিরে আসলেন। বর্তমান রানু মণ্ডলের অবস্থা খুব খারাপ। এখন তাকে খাবারের জন্য অপেক্ষা করতে অন্যের উপরে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও দেখে নেট জনতা বলছেন যে যিনি রানু মণ্ডলের বোন! মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। রইলো সেই ভিডিও।

Back to top button