ভাইরাল ভিডিও

আশ্চর্যকর ঘটনায় অবাক সকলে! বনগাঁয় আটটি পা ওয়ালা ছাগলছানাকে দেখে চক্ষু চড়কগাছ নেটবাসীর

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকলো বনগাঁ। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি কালো রঙের ছাগল তার বাচ্চাকে জন্ম দিয়েছেন যার আটটি পা। সরস্বতী মন্ডল এর গোয়ালঘর এখন গোটা সোশ্যাল মিডিয়ার প্রধান ফোকাস হয়ে দাঁড়িয়েছে।

এই ঘটনার জেরে রীতিমত সারা পরে গেছে নেট দুনিয়ায়। ছাগলটির মালিক পরদিন সকাল বেলা হঠাৎই তিনি লক্ষ্য করেন, ছাগলটি দুটো ছানার জন্ম দিয়েছেন। তার মধ্যে একটি ছানার আটটি পা রয়েছে। অন্য ছানাটি একেবারে সুস্থ। তবে দুঃখের কথা এটাই যে আট পাওয়ালা ছানাটি বেশিক্ষণ বেঁচে থাকেনি। অদ্ভুতুড়ে এই ছাগলছানাটিকে দেখতে ভিড় জমে যায় ওই মহিলার বাড়িতে। তবে সরস্বতী মন্ডল জানান, তিনি প্রথম এমন কোন ছাগলছানা দেখলেন। জন্মানোর পাঁচ মিনিট পরেই বাচ্চাটির মারা যায়। ছাগল এবং তার আরেকটি ছানা এখন ভালই রয়েছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে।

 

 

Back to top button