ভাইরাল ভিডিও

অবিকল মানুষের মতো আঙ্গুর খাচ্ছে ছোট্ট বানর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে বাঁদর ছানা ঘরের মধ্যে একটি টেবিলের উপরে বসে আছে। টেবিলের উপরে একটা বাটিতে রাখা আছে অনেক গুলি লাল আঙ্গুর। পাশের থেকেই তার মালকিন তাকে এসে হাতে কয়েকটি লাল আঙ্গুর তুলে খেতে দিলো। প্রথম অবস্থায় খুদে বাঁদরটি আঙ্গুর খেতে না চাইলেও সেই আঙ্গুর টপাটপ খেতে শুরু করে দিলো। সম্পূর্ণ ছোট শিশুর মতো হাতে নিয়ে সারা টেবিল ছড়িয়ে সেই আঙ্গুর খেয়ে চলেছে।

মহিলাটি তাকে এবার একটা কমলালেবু খাওয়ার জন্য হাতে দেয়। সেটাও খোসা ছাড়িয়ে সাথে সাথেই খেতে শুরু করে। শরীরে শিশুর মতো পোশাক ও ডাইপার পড়েছে খুদে বাঁদরটি। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত প্রচুর মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিওটি। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন।

Back to top button