ভাইরাল ভিডিও

খোলা আকাশের নিচে দুর্দান্ত এক্সপ্রেশনে খুদে কন্যার নাচ দেখার জন্য উপচে পড়লো ভিড়, ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে একজন খুদে কন্যার অসাধারণ নাচ সকলের মন জয় করেছে।নাচের মাধ্যমেই তার সেই শিল্পী প্রতিভার বিকাশ ঘটিয়েছে সে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ছোট্ট খুদে কন্যার নাচ সকলের মনে সারা ফেলে দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি মাঠে প্রচুর সংখ্যক লোকজন ভীড় করে বসে রয়েছে। কেউ কেউ আবার বাচ্চাটির নাচ দেখার জন্য দাঁড়িয়ে রয়েছেন। আর সেখানে নীল রংয়ের একটি গ্রাউন পরে পাঞ্জাবী গানের তালে নৃত্য পরিবেশন করছে বাচ্চাটি।মাত্র দশ বছরের এই কন্যার নাচ এতটাই মুগ্ধ করেছে উপস্থিত দর্শকদের যে করতালিতে ফেটে পড়েছে মাঠ। ছটাক মটাক গানের তালে অসাধারণ ভাবে পারফর্ম করেছে বাচ্চা মেয়েটি। তার প্রশংসা করতে মেতে উঠেছে নেট জনতা।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত।কিন্তু বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে মানুষকে সেই অপেক্ষা করতে হয় না। তা তারা সরাসরি দুনিয়ার সামনে নিয়ে আসতে পারেন। এরকমই বহু বাচ্চাদের প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি। সারা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button