ভাইরাল ভিডিও

একদম মানুষের মতোই রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে গরু ও বাছুর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটি গরু ও তার বাছুর ফুচকা খেতে ব্যাস্ত। ফুচকা প্রায় সকলেই খেতে ভালোবাসে। কিন্তু এবারে গরুকে ফুচকা খেতে দেখে অবাক সকলে।

ভিডিওতে দেখা যাচ্ছে একদম মানুষের মত ভঙ্গিতেই রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে গরু। ফুচকার মত লোভনীয় খাবার দেখে লোভ সামলাতে পারেনি পশুরাও। তাইতো ফুচকার দোকানে ফুচকা খেতে হাজির হয়েছে স্বয়ং গরু।আবার এক আধটা ফুচকা খেয়ে মন ভরে নি গরু আর তার ছানাটির। তেঁতুল জল দিয়ে একাধিক ফুচকা মন ভরে খেতে দেখা যাচ্ছে তাদের। সকলেরই ভালো লেগেছে এই ভিডিওটি। ভিডিওটি প্রকাশ হতেই তুমুল ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button