ভাইরাল ভিডিও

আর অপেক্ষা সহ্য হল না, মাটিতে লকডাউন তাই মাঝ আকাশেই বিয়ে সারলেন দম্পতি, তুমুল ভাইরাল ভিডিও

সারা দেশ জুড়ে বর্তমান করোনার বাড়াবাড়ি চলছে তাই সারা দেশ জুড়েই চলছে লকডাউন। সমস্ত কিছুই বন্ধ। বিয়ের অনুষ্ঠানেও জারি করা হয়েছে নতুন আইন। কিন্তু বিয়ে মানেই তো কেবল বর কনের উৎসব নয় বরং তাকে ঘিরে দুই পরিবার আত্মীয়-স্বজন সকলকে নিয়ে বিয়েবাড়ি এক উৎসব হয়ে ওঠে। সরকার নির্দিষ্ট করে দিয়েছে অতিথি সংখ্যার তালিকায় রাখতে হচ্ছে ৫০ জনের মধ্যে।

কিন্তু কারুর কারুর যেন তর সইছে না। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে করোনা বিধিকে বুড়ো আঙ্গুল দেখিয়ে মাঝ আকাশেই বিয়ে সারেন ওই দম্পতি। তাদের বিয়ের জন্য মাদুরাইয় থেকে বেঙ্গালুরু পর্যন্ত একটি বিমান বুক করেন। এমন এক অভিনব পরিকল্পনা করেছে যাতে সকলকে সঙ্গে নিয়ে বিয়ের অনুষ্ঠানে আনন্দ করতে পারে। ২ ঘন্টার জন্য তারা ভাড়া করেছিলেন বিমান।

এদিকে করোনা বিধি রয়েছে, তাই শেষমেশ একেবারে আউট অফ বক্স আইডিয়া নিয়ে হাজির হলেন এক দম্পতি। ঠিক করলেন মাটিতে করোনা বিধি রয়েছে, তাহলে আকাশে বিয়ে করলে কেমন হবে? যেমনি ভাবা তেমনি কাজ।মাদুরাই-বেঙ্গালুরগামী এই বিমানে প্রায় 160 জন নিমন্ত্রিত অতিথিদের নিয়ম নিজেদের বিয়ে সম্পন্ন করে এই যুগল। লকডাউন তো ভূমিতে জারি আকাশের মাঝে নয় আর এই বুদ্ধি দিয়ে ভূমি ত্যাগ করে আকাশের মাঝে বিয়ে সেরেছেন তারা।

বর্তমান যুগে মানুষের হাতের মুঠোয় এসে গেছে দুনিয়া। বাড়িতে থেকেই মানুষ দেশ বিদেশের নানান খবর জানতে পারে। হাতে শুধুমাত্র একটা মোবাইল ফোন থাকলেই দুনিয়া হাতের মুঠোয়। যেকোনো ঘটনা মুহূর্তে জানতে পারা যায়।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কত কিছুইনা ভাইরাল হয় । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে।

Twiter

 

Back to top button