ভাইরাল ভিডিও

মানুষের সাথে তালে তাল দিয়ে গাড়ি পরিষ্কার করছে শিম্পাঞ্জি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

তবে আজ একটা ভিডিও নিয়ে হাজির হয়েছি আপনাদের জন্য যা দেখলে আপনি বিশ্বাস করতে বাধ্য হবেন। মানুষ নয় এবার শিম্পাঞ্জি যে ধরণ বদলেছে তা স্বাভাবতই কেউ ভাবতে পারে। ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ভিডিওতে দেখা গেছে শিম্পাঞ্জি কার ওয়াশ অর্থাৎ গাড়ি পরিষ্কার করছে। ভিডিও সামনে আসতেই মুহূর্তের মধ্যেই ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তি কালো রঙের একটি গাড়ি সাবান লাগিয়ে বেশ জোরে জোরে ঘষে পরিষ্কার করতে ব্যস্ত। কিন্তু শুধু মানুষ দেখলে হবে না পাশে সেই শিম্পাঞ্জির কার্যকলাপ দেখে অবাক সকলে। একটা পাইপের সাহায্যে গাড়ির উপর জল দিচ্ছে সেই শিম্পাঞ্জি। তবে কিভাবে শিখলো তারা এই কাজ? মানুষের মতো এমন কাজ করে সবাইকেই চমকে দিয়েছে সেই শিম্পাঞ্জি তা বলার জায়গা রাখে না। তিন লক্ষ একুশ হাজারের থেকেও বেশি ভিউজ ছারিয়ে গেছে এই ভিডিওতে। সবাই এমন একটা কিউট ও মিষ্টি ভিডিওর প্রশংসায় মেতেছেন।

Back to top button