ভাইরাল ভিডিও

‘বচপন কা পেয়ার’ গানটি গেয়ে ভাইরাল হওয়া সহদেবকে সম্মানিত করলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী, রইলো ভিডিও

একটি ছোট্ট ছেলে যার নাম সহদেব। ‘জানে মেরি জানে মান… বাচপন কা প্যায়ার…তুঝে ভুল নহি জানা রে…’, এই গানটিই যেন সকাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠেছে। শুধু তাই নয় সাধারণ মানুষ থেকে তারকারাও এই গানের সাথে রিল ভিডিও বানাতে মেতে উঠেছেন। শুধু তাই নয় এবারে তার সাথে দেখা করলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। এদিন মুখ্যমন্ত্রী সহদেবের সঙ্গে দেখা করে তাকে গলায় মালা পরিয়ে সম্মানিত করেন। সহদেবকে তিনি আরও একবার ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। সেই মুহূর্তে সে গানটি গেয়ে বের ভাইরাল হয়েছে।

খুবই অদ্ভুত ঘটনা। এই গানের গায়ক কোনো বলিউড সিঙ্গার নয়। বরং সেই গায়ক ক্ষুদের নাম সহদেব ডিরডো। বাড়ি ছত্তিশগড়ের রাজ্যের সুক্মা জেলায়। তার বাবা পেশায় একজন কৃষক। যে গানটি সহদেব গেয়েছে তা তাঁর নিজের গান নয়। এক আঞ্চলিক ছবিতে ব্যবহৃত গান। গানটি শুনেছিল ওই সহদেব। তারপর স্কুলের একটি অনুষ্ঠানে সেই গানটি সে গায়। তারপর সন্তোষ নামে একজন সেই গান মোবাইলে রেকর্ড করে আপলোড করে দেয়। দু’বছর পর তা যে ভাইরাল হয়ে যাবে তখন কেউ কি ভেবেছিলেন!

তার একটি গান সমস্ত জায়গায় যেন সকলের মনে ধরেছে। ইতিমধ্যেই ভারতী সিং থেকে বাদশা, টলিউডের শ্রুতি দাস থেকে রোহন ভট্টাচার্য- হেন কেউ নেই যিনি এই গানের সঙ্গে রিল করেননি। তার গান শুনে বাদশা তাকে তার কাছে ডেকে পাঠিয়েছেন। সেই ছোট্ট সহদেবের বয়স সবেমাটির ১৪ বছর।ছত্তিশগড়ের বাসিন্দা সহদেবকে ২০১৯ সালে তার স্কুলশিক্ষক তাকে ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। একজন ইউটিউব সহদেবের বাবার সাথে যোগাযোগ করেছিলেন। জানতে পারা যায় তার বাবা হিন্দি বলতে পারেন না। নিজের আঞ্চলিক ভাষাতেই কথা বলেন। বর্তমান গোটা দেশের কাছে করার ছেলের গান পৌঁছে গিয়েছে তিনি বিশ্বাসই করতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button