ভাইরাল ভিডিও

খোলা মাঠে নেউলের সাথে তুমুল লড়াই ব্ল্যাক মাম্বার, মুহূর্তেই ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে দেখা গেছে, বাঘ, পিঁপড়ে নেউল সকলেই একে অপরকে বাঁচাতে ব্যস্ত। প্রথমেই দেখা গেছে খাবারের জন্য একটি চিতা বাঘ ও সিংহের চরম লড়াই হচ্ছে। গভীর রাতের অন্ধকারে বাঘটি গাছে লুকিয়ে পরে, এরপর গাছের উপরে সিংহটি উঠতে গেলেই তাদের মধ্যে চরম লড়াই শুরু হয়। এরপর দেখা গেছে অতি ছোট প্রাণী কেমন ঘাসফড়িং ও প্রেয়িং মন্টিস নামের একটি ঘাস পোকার লড়াই।

যদিও দর্শকদের নজর কেটেছে সিংহ এবং জলহস্তির লড়াইয়ে দৃশ্য। যেখানে সিংহকে ভয় দেখিয়ে রীতিমতো জলহস্তি জয়লাভ করেছেন। এমনকি ভিডিওতে দেখানো হায়না, চিতা, নেউল, ব্ল্যাক মাম্বা সকলের দৃশ্যই অবাক করে চলেছে সাইবারবাসীদের।

Back to top button