ভাইরাল ভিডিও

বাংলার মেয়ে অরুণিতা ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে লতা মঙ্গেশকরের কণ্ঠে দুর্দান্ত গান গেয়ে সকলের মন জয় করলেন

সংগীত জগতের একজন সেরা সংগীতশিল্পী হলেন লতা মঙ্গেস্কর। কণ্ঠে যেন স্বয়ং মা সরস্বতীর বাস। কণ্ঠের জাদুতে মাতিয়েছেন ৬০-৭০-৯০- এর দশক। প্রায় ৩৬ টি ভাষায় ২৫,০০০ এর বেশি গান গেয়েছেন তিনি। ভারতের মা সরস্বতী লতা মঙ্গেশকর। এখনো তার গান অসামান্য। কেবল প্রবীণ প্রজন্ম নয় এই প্রজন্মের যুবক-যুবতীরাও এনাদের ভক্ত। তাই তো বারে বারে নতুন প্রজন্মের কন্ঠে জীবন্ত হয়ে ওঠে কিশোর কুমার ও লতা মঙ্গেশকরের গানগুলি। গানের জগতে তাদের সমতুল্য কেউ নেই।

এই দুই সংগীতশিল্পীর গান গুলি গাওয়া হয় নানান অনুষ্ঠানে ও রিয়ালিটি শো-এ। তাদের দুজনের গাওয়া একটি গান আজো মানুষের মনে গেথে রয়েছে- তেরে বিনা জিন্দেগী সে কোয়ি। সম্প্রতি ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে লতা মঙ্গেশকরের এই গান গাইলেন বনগাঁর অরুণিতা। এমন কঠিন একটি গান যেভাবে অবলীলায় সাবলীলভাবে সে পারফর্ম করেছে তাতে মুগ্ধ হয়ে গেছে শ্রোতারা। তিনি সুরের গভীরে ঢুকে গানটি গাইছেন। ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর প্রতিযোগী । ১ মাস আগে সনি টিভি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। আর ইতিমধ্যেই তার এই গান ১ মিনিওনেরও বেশি মানুষ দেখেছেন।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বহু প্রতিযোগী নিজেদের প্রমান করার সুযোগ পান। হিন্দি জনপ্রিয় রিয়ালিটি শো হল ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবারে নিজের গানে সকল দর্শকদের মন মাতালেন বনগাঁর মিষ্টি মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুণিতা সিজেন ১২ এর একজন অন্যতম প্রতিযোগী। অরুণিতা এর আগেও জী বাংলা লিটল চ্যাম্প এ অংশগ্রহণ করেছিলেন এবং সেখানেও উইনার হয়েছিলেন তিনি। বর্তমান ইন্ডিয়ান আইডলের মঞ্চে সে সেরা ৫ জনের মধ্যে একজন। ছোট বেলা থেকে গানকে খুব ভালোবাসতেন অরুণিতা।

Back to top button