ভাইরাল ভিডিও

অবিকল বাচ্চা শিশুর মতো স্নান করছে বাঁদর ছানা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও। তবে, শুধু মানুষেরই নয় পশু পাখির বিভিন্ন কার্যকলাপ ভাইরাল হয় নেটমাধ্যমে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একটি ছোট্ট বাঁদর স্নানের জন্য প্রস্তুতি নিচ্ছে। তাকে দেখলে যেন মনে হবে বাঁদর নয়, সে মানুষেরই বাচ্চা! প্রথমে এক গামলা জলে সে এসে ঝাঁপ দিচ্ছে স্নান করার জন্য, আবার কখনো মালিক তার গায়ে জল ঢেলে আদরের সাথে তাকে স্নান করিয়ে দিচ্ছে। বাঁদরটিও মহা আনন্দের সাথে উপভোগ করছে সেই শাওয়ারের জল।

তাৎক্ষণিকভাবে বাঁদরটির এমন হাস্যকর কর্মকান্ড থেকে আপ্লুত হয়েছে নেটপাড়ার বাসিন্দারা। ইউটিউবে ‘কাকো লাইফ’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি।

Back to top button