ভাইরাল ভিডিও

এইটুকু বয়সে আধো আধো গলায় দুর্দান্ত গান গেয়ে ভাইরাল খুদে, মুহূর্তে ভাইরাল ভিডিও

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে মোবাইলের পর্দা। আর মোবাইলের পর্দায় চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। ছোট -থেকে বড় সকলেই তাদের প্রতিভা প্রদর্শন করছেন এখন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

ছোটবেলায় বাচ্চারা ব্যাস্ত থাকে খেলতে। তাদের মন থাকে পরিষ্কার।কিন্তু এবারে একটি ছোট্ট বাচ্চা গান গেয়ে ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। আয় তবে সহচরী আজ সেই ছোট্ট প্রজ্ঞা সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে বেশ পরিচিত মুখ সম্প্রতি রবীন্দ্রনাথের জন্মদিন উপলক্ষে বাড়িতে বসেই ‘আয় তবে সহচরী’ গানটি গেয়ে সোশ্যাল মিডিয়ায় আবারো ভাইরাল হল।সম্প্রতি রবীন্দ্র জয়ন্তী উপলক্ষে প্রজ্ঞা যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দিয়েছে তাতে শুধু প্রজ্ঞার এই বয়সের গানে নেই, রয়েছে ছোটবেলায় মায়ের কোলের কাছে শুয়ে গাওয়া ‘আয় তবে সহচরী’।গানটি নিজের মত করে গানটি গেয়ে ছোট্ট প্রজ্ঞা সকলের মন জয় করেছে।

Back to top button