ভাইরাল ভিডিও

নেহার বিরক্তিকর গান শুনে নিজের গালেই কষিয়ে চড় মারলেন অনু মালিক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় গায়িকা হলেন নেহা কক্কর। তাঁর গানে মুগ্ধ সমস্ত শ্রোতা। ভারতীয় সংগীত জগতে নেহা কক্কর একটি অন্যতম নাম। সংগীত জগতের একটি উজ্জ্বল নক্ষত্র নেহা কক্কর। বলিউডের রিমেক কুইন হলেন নেহা কক্কর। বলিউডে তার ঘন সকলের প্রিয়। ইন্ডাস্ট্রিতে গায়িকা হওয়ার পর প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন গায়িকা নেহা কক্কর।সম্প্রতি গায়িকা নেহা কক্করের রোহানপ্রীতের সঙ্গে বিয়ে হয়েছে। ​বলিউডে বর্তমানে হিট গান মানেই নেহা কাক্করের গান। সোশ্যাল মিডিয়ায় নিজের লাইফ নিয়ে বেশ চর্চায় থাকেন গায়িকা।

নেহা কক্কর ‘ইন্ডিয়ান আইডল’ মঞ্চে প্রথমে তিনি পরিচিতি পান। কিন্তু সেই মিউসিক রিয়ালিটি শো দ্বিতীয় সিজেনের অন্যতম প্রতিযোগী হয়েও সেবার নেহাকে বাদ পড়তে হয়। সম্প্রতি ইন্ডিয়ান আইডল মঞ্চে প্রতিযোগী থাকাকালীন নেহার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, নেহার গান শুনে চরম বিরক্তি হলেন তৎকালীন বিচারক সুরকার অনু মালিক, তাঁর বিরক্তি এতটাই চরমে পৌঁছয় যে তিনি নেহাকে বলেই ফেললেন,”নেহা এ কী গাইছিস তুই? তোর গান শুনে তো আমার নিজেকেই কষিয়ে থাপ্পড় মারতে ইচ্ছে করছে!” শুধু তাই নয় একথা বলে নিজের মাথায় চাপড়ালেন অনু মালিক।

বলিউডের প্রথম সারির নায়িকাদের লিপে গান করা থেকে শুরু করে বিভিন্ন সুপারহিট ছবি গান করেছেন নেহা কক্কর। কখনও নেহার গাওয়া গান ক্যাটরিনার লিপে ‘কালা চশমা ‘,আবার কখনও নোরা ফতেহির লিপে নেহার কণ্ঠ ‘দিলবর দিলবর’, ‘ও সাকি সাকি ‘, আবার কখনও সারা আলি খানের গলায় নেহার কণ্ঠ ‘আঁখ মারে’ এই সবকয়েকটি গানের শ্রোতা সংখ্যা অসখ্য।

জীবনের একটি সত্যকে মাথায় রাখতেই হবে যে হেরে যাওয়া মানে পিছিয়ে যাওয়া নয়। হেরে যাওয়া মানে নিজেকে আরও শক্ত করে তৈরী করতে হবে যাতে পিছিয়ে যেতে না হয়। সেরকমই ব্যর্থতার মধ্য দিয়েই সাফল্যকে খুঁজে নিতে হয়। তার প্রমাণ দিয়েছেন নেহা কক্কর। বর্তমানে গোটা ভারতবর্ষের সেরা গায়িকাদের মধ্যে নেহা একজন অন্যতম গায়িকা। আর এই মুহূর্তে সেই একই রিয়ালিটি শো থেকে বাদ পরে যাওয়া মেয়েটি বর্তমান ‘ইন্ডিয়ান আইডল’ সিজন ১২ এর একজন অন্যতম বিচারক। একেই বলে সফলতা।

 

Back to top button