ভাইরাল ভিডিও

একটি জ্যান্ত সাপকে গিলে খেয়ে নিচ্ছে অন্য একটি সুবিশাল কোবরা সাপ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রোজ কতকিছুই না ঘটে যাচ্ছে। প্রতিদিনই কতকিছুই না ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু প্রতিভা উঠে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। হাতে একটা মুঠোফোন থাকলেই দুনিয়া যেন হাতের মুঠোয় চলে আসে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে , একটি কোবরা সাপ আরেকটি সাপকে জ্যান্ত গিলে খাচ্ছে। আর সেই মুহূর্তে সেখানে উপস্থিত থাকা কোন একটি ব্যাক্তি সেই ভিডিওটি ক্যামেরাবন্দি করেন। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে ভিডিওটি।

সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে এই ভিডিওটি। এই ভিডিওটি Diaz Borneo নামের একটি ইউটিউব চ্যানেল থেকে কিছুদিন আগেই পোস্ট করা হয়েছে।ভিডিওটি এখনও অবধি দেড় মুখেরও বেশি মানুষ দেখেছেন। সাপ মানেই বহু মানুষ ভয় পান। এখনও ভারতবর্ষের বহু জায়গা আছে যেখানে সাপকে দেবতাজ্ঞানে পুজো করা হয়।

সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ঘরে বসে থেকে সবকিছু জানতে পারি সারটা বিশ্বের খবর ঘরে বসে থেকেই পাওয়া যায়। কখনো কারোর নাচ, গান, আবৃত্তি নানান রকমের প্রতিভা। আবার কখনো এই সমস্ত জীব জন্তুদের ঘটানো নানান রকম কাণ্ডকারখানা আগেকার দিনে এই সমস্ত জিনিস দেখার জন্য অপেক্ষা করতে হতো টেলিভিশনের পর্দায় ন্যাশনাল জিওগ্রাফি, এনিম্যাল প্ল্যানেট, ডিসকভারির উপর। বেশি কিছু নয় এখন হাতের কাছে একটা মোবাইল থাকলেই সমস্ত বিশ্ব মুঠোর মধ্যে চলে আসে। মুহূর্তে তুমুল ভাইরাল এই ভিডিওটি।

Back to top button